ডালিয়া ফুল
- মোঃ হোসাইন জাকের ২৭-০৪-২০২৪

বিদ্যালয় আঙিনায়
লাগানো ডালিয়াগাছ/
প্রকৃতির কি সুন্দর
অপরূপ কারুকাজ/
ফুটলো ফুল একটি সাদা
আর অন্যটি লাল/
তা দেখে প্রজাপতিরা
হয়ে যায় বেসামাল /
কবি ভাবে একাকী
বসে বসে নির্জনে/
কত রহস্য নিহিত আছে
অজানা এ ভুবনে//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।